Shuvo Sokal Bangla whatsapp status



Shuvo Sokal Bangla SMS Kobita
Tumi Sisir Veja Golaper Papri,2mi Paharer Gayer Jhornar Pani,2mi Borshar Ek Posla Bristi,2mi Majh Rater Purnimar Chand,2mi Sokale Udito Surjer Alo,2mi Hole Amar Bondhu Anek Valo..

*Good Morning*..!

Chotto Pakhi Bollo Ese, “Amr Kane Kane”. Surji Mama Utheche Abar, Notun Kichur Tane. “Sukhe Theko Valo Theko, Rekho Valobese”,

‘Misty Sokal’ Janie Dilam, Chotto Sms E.

!Good_Morning!

~Good morning love Sms bengali~
Cheye dakho puber akash bole ratri ses,
charidike andhokarer nai matro les,
kuhu kuhu pakhir dake vore othe mon,
sobai mile NATUN DIN kori AMONTRON.
Suprovat...
Good morning with sweet smile

~Good morning love Sms bengali~

Dake tomay vorer batas, Dake vorer pakhi.
Takie dekho sokal holo, kholo duti ankhi.
Dorja khule takie dekho furie gache rat,
misti mukhe ami tomay janai Suprobhat.
Breakfast message

~Good morning love Sms bengali~

Bondhu 2mi misti alo sonali vora din.
bondhu 2mi sweety sweety soft baby cream.
bondhu 2mi thanda batas tusar vora him.
Bondhu 2mi break fast er powruti r dim.
Friend for ever
~Good morning love Sms bengali~

"kichu raat sopner"
"kichu sriti koster"
"kichu somoy abeger"
"kichu kotha hridoyer"
"kichu manus moner"
kichu "BONDHU" chirodiner...
gd mrng.~.

~Good morning love Sms bengali~

Jodi mon kade ami asbo borsha hoye,

jodi mon hase ami asbo roddur hoye,

jodi mon ore ami asbo pakhi hoye,

jodi mon khojhe ami asbo BONDHU hoye.

*Good morning*

RAT bolche TOMAY AMI vison VALOBASI,
TUMI SWPNO dekhbe bolei AMI DINER pore asi,
GHUM parabo bolei TOMAR MATHAY bolai HAT,
VALOBESE di TOMAKE akta SUVORAT..:

Swapno dekhar prohor sese,
Firlo pori ghumer deshe.
Tulo megher aral theke surjo dilo dekha,
Takiye dakho vorer aloy notun swapno lekha.
GOOD MORNING ! !

Bondhu holo sobar priyo,
bondhu anek dami,
bondhu mane khusir aamej ektu paglami,
bondhu mane ekla dupur bristi rimjim.
Bondhu mane Tumi/Ami,
Bondhu EVERYTHING.G~M


Pani ki bunde phulon ko bhiga rahi hai Thandi lehren ek tazgi jaga rahi hai, Ho jaye aap vi inme shamil Ek pyari si subah aapko jaga rahi hai "GOOD MORNING"
~Good morning love Sms bengali~

Blessing for you in Hindi
Subah ka har pal Zindagi de apko,
Din ka har lamha Khushi de aapko,
~Good morning love Sms bengali~
Jahan gam ki hawa choo ke bhi na guzre,
Khuda wo jannat si zami de aapko.
Good Morning!

~Good morning love Sms bengali~

Sabse Pehla Kaam - Ek payara sa sms
Na mandir na bhagwaan,
Na pooja na snaan,
Din hote hi hamara sabse pehala kaam
Ek pyara sa sms apne dost ke naam
"Good morning"

~Good morning love Sms bengali~
Beautiful than morning
Subha ki kiran boli: Uth dekh kya nazara hai
Maine kaha: Ruk, pahele sms to kar lu us dost ko jo subha se bhi pyara hai.
~Good morning love Sms bengali~
Good morning.

A Short Good Morning Wish in hindi
Moon ne band ki lighting,
Sun ne suru ki shining,
Murge ne di hai warning ki ho gayi hai morning,
To hum bhi bol de aapko very very good morning.

Joler Fotar sporse Jmon Fulguli Sob Fote,Sitol Hawar Choay Mon Sotej Hoye Uthe,

2mi O Hoye Uthte Paro Ei Mohurter Sakkhi,

Sokal Belar Surjo 2my Tai Korte Chai Songi.

Good Morning.!


Surjo Mamar Kirone Andhar Gelo Paliye. Vorer Sisir Choai Ful Utlo Jege. Utho 2mi Melo Ankhi. Sokal 2mar Nikotborti. Otitke Piche Fele Sajao 2mar Sokal Khani.

¤Good Morning¤


Hate Rakho Hat .Anbo Deke Notun Ek Provat, Korbo Suru Notun Kore Ar Ekta Din..

Bondhu 2my Janai

*Good*morning!!